শুক্রবার, ৩ জুলাই ২০২০ ইং, ১৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ, ১২ জিলক্বদ ১৪৪১ হিজরী

You Are Here: Home » বিনোদন গ্যালারী » ভারতীয় নায়ক নায়িকাদের বিচিত্র যত অঙ্গভঙ্গি

ভারতীয় নায়ক নায়িকাদের বিচিত্র যত অঙ্গভঙ্গি

বিনোদন গ্যালারী প্রতিবেদকঃ

চারিদিকে সেলফি ঝড় তোলার সাথে সাথে ছবি তলার ঢংয়েও এসেছে আমূল পরিবর্তন। আগে যেখানে মেয়েরা নিজের আবেদনময়ী করে তুলতে কোমরে হাত দিয়ে ছবি তুলতেন আজ সেখানে রাজত্ব করছে ‘ডাক ফেস’ বা ‘পাউট’। ঠোঁট ফুলিয়ে আকর্ষিণীয় দেখাতে মেয়েদের এভাবেই ছবি তুলতে দেখা যাচ্ছে আজকাল। আর এই
   আবেদনময় ‘ডাক ফেস’ বা ‘পাউট’ ট্রেন্ডের প্রভাব থেকে মুক্তি পায়নি বলিউড। তাই আপনাদের জন্য নিয়ে হাজির হলাম বলিউডের সব আকর্ষণীয় নায়িকাদের মজার যত অঙ্গভঙ্গি নিয়ে।

এমনিতেই বলিউডের সেরা অভিনেত্রীদের অন্যতম, তার ওপর আবার এমন একটি লুক। প্রিয়াংকা চোপড়ার ভক্তরা রীতিমতো অবাক।

দেখুন বলিউডের সুদর্শন হিরো অর্জুন কাপুরের সাথে দীপিকার এই ভঙ্গিকে। একে সুন্দরী তারপর আবার খুব নিকতে দাঁড়িয়ে এমন আবেদনময় ভঙ্গি দেখে অর্জুনকে কিছুটা অপ্রস্তুতই মনে হচ্ছে।

দেখুন পরিণীতি চোপড়ার একটি আকর্ষণীয় ‘ডাক ফেস’ ভঙ্গি।

জনপ্রিয় র‍্যাপার হানি সিংয়ের সাথে সেলফি তোলার সময় এমন পোজ দিলেন কারিনা। ছবিটি সিংহাম রিটার্নসের আইটেম সংয়ের শুটিং চলাকালীন সময়ে তোলা।

ছুটি কাটাতে পুরো পরিবারের সাথে প্যারিস যান এই অভিনেত্রী। সেখানেই মায়ের সাথে এই ছবিটি তুলে ইন্সট্রাগামে আপলোড করে দেন এই অভিনেত্রী।

দেখুন আবেদনময়ী জ্যাকুলিনের সাথে সাথে ‘ফুকরে’ সিনেমার অভিনেতাও একই পোজ দিলেন?

ফারাহ খান একই ভঙ্গিতে ছবি তুল্লেন?

কি দেখলেন ঠিক বুঝতে পাড়লেন না তো? তবে আবার দেখুন একে অপরকে চুম্বন করতে নয় নায়িকাদের এই ছবি তলার ট্রেন্ডকে ব্যঙ্গ করেই এমন একটি পোজে ছবি তুললেন রণভীর সিং আর সারমান।

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top