বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০ ইং, ১২ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ১২ রবিউস-সানি ১৪৪২ হিজরী

You Are Here: Home » অন্যান্য » শাহজাদপুরের বহু প্রতিক্ষিত কৈজুরী ইউনিয়ন আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত

শাহজাদপুরের বহু প্রতিক্ষিত কৈজুরী ইউনিয়ন আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

সিরাজগঞ্জ জেলার শাহ্জাদপুর উপজেলার কৈজুরী  ইউনিয়ন  আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২ নভেম্বর ) বেলা সাড়ে এগারটায় কৈজুরী মাদ্রাসা মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

দলীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন কেন্দ্রীয়, জেলা ও শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের নেত্রৃন্দ।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হারুনুর রশিদের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা।বিশেষ অতিথি ছিলেন শাহজাদপুরের দুই বারের সাবেক সংসদ সদস্য চয়ন ইসলাম, জেলা আওয়ামীলীগের সহসভাপতি কে এম হোসেন আলী হাসান , এড. বিমল দাস ও যুগ্ম সম্পাদক আব্দুস সামাদ তালুকদার।

প্রধান অতিথির বক্তব্যে মেরিনা জাহান কবিতা বলেন, ‘শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। বর্তমান সময়ে দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। আজ বাংলাদেশ সারা পৃথিবীতে উন্নয়নের রোল মডেল হয়ে দাঁড়িয়েছে। শেখ হাসিনার সরকার এই অঞ্চলের ব্যাপক উন্নয়ন করে চলেছেন।

কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রভাবশালী এই সদস্য আরও বলেন,সারাদেশের উন্নয়নের সাথে শাহজাদপুরের আরও উন্নয়ন হবে। আমরা জিডিপিতে এগিয়ে যাচ্ছি। এরই মধ্যে বাংলাদেশ ডিজিটাল বাংলাদেশ রুপান্তরিত হয়েছে।’

সম্মেলনের বিশেষ অতিথি চয়ন ইসলাম বলেন, নদী শাসন,রাস্তাঘাট নির্মাণসহ সব জায়গায় উন্নয়ন হচ্ছে এই উন্নয়ন ও অগ্রগতি আগামীতেও হবে। শুধু আওয়ামী লীগকে সংগঠিত রাখেন এবং ঐক্যবদ্ধ থাকেন। এই কৈজুরী ইউনিয়ন শাহজাদপুরের মডেল ইউনিয়ন। এখানে আওয়ামী লীগের ঐক্য হবে সব থেকে সুসংগঠিত।

এই এলাকার দুইবারের সাবেক এই সাংসদ বলেন তৃণমূলের এই সম্মেলনে কেন্দ্রীয় নেত্রী কবিতা আপা এসেছেন। শাহজাদপুরের আওয়ামীলীগ ভবিষ্যতে আরও শক্তিশালী হবে ইনশাল্লাহ।

সম্মেলনে আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হোসেন আলী হাসান ও বিমল দাস,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজাদ রহমান, উপজেলা আওয়ামীলীগ আব্দুল জব্বার, নেতা রফিকুল ইসলাম বাবলা, তরু লোদি,সাইফুল ইসলাম, মুস্তাক আহমেদ, শামচুল ইসলাম,পৌর আওয়ামী লীগের সাঃ সম্পাদক আমিরুল ইসলাম শাহু,উপজেলা কৃষক লীগের সাঃ সম্পাদক মনি,উপজেলা যুবলীগের আহ্বায়ক দিনার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ কাজল, ছাত্রলীগের সভাপতি সুনাম, স্থানীয় আওয়ামীলীগ নেতা নূর হোসেন সৈকত ও আব্দুল হামিদ প্রমুখ।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুল কাদের শেখ, আব্দুস সালাম বেপারী, নাসির উদ্দিন, আব্দুর রহিম, চেয়ারম্যান মিজানুর রহমান বাচ্চু,আজিজুল হকসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সম্পাদক বৃন্দ ।

নানা জটিলতায় দীর্ঘদিন পর সম্মেলন অনুষ্ঠিত হওয়ায়  ও কেন্দ্রীয়, জেলা ও উপজেলা আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মী উপস্থিত থাকায় সম্মেলনে উতসব মুখোর পরিবেশ বিরাজ করে। পরে সমঝতার ভিত্তিতে বর্তমান সভাপতি হারুনর রশিদকে সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক পেশকার আলীকে সাধারণ সম্পাদক ঘোষণা করে ইউনিয়ন কমিটি গঠন করা হয়। অসুস্থতার কারনে স্থানীয় সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসিবুর রহমান স্বপন উপস্থিত থাকতে না পারলেও তাঁর অনুসারী সকল নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top