শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০ ইং, ১০ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ৯ সফর ১৪৪২ হিজরী

You Are Here: Home » ফটো গ্যালারী » জাতীয় দলে ডাক পেলেন সিরাজগঞ্জের আব্দুল্লাহ ও ফাহিম

জাতীয় দলে ডাক পেলেন সিরাজগঞ্জের আব্দুল্লাহ ও ফাহিম

সিরাজগঞ্জ প্রতিনিধি:

জাতীয় দলে ডাক পেলেন সিরাজগঞ্জের দুই তরুণ ফুটবলার আব্দুল্লাহ ও ফাহিম।
জাতীয় ফুটবল দলে ডাক পেয়ে উচ্ছ্বাসিত এই দুই তরুণ। শুধু ক্যাম্পে ডাক পেলেই তো চলবে না, বাংলাদেশ দলের হয়ে ভালো খেলে নিজেদের প্রমাণও করতে হবে। দেশে ও জেলার সন্মান রক্ষা করতে তারা এখন তৈরী বলে জানান।

সিরাজগঞ্জ সদরের মাহমুদপুর গ্রামের ফাহিম আহমেদ ও উল্লাপাড়া উপজেলার মনোহারা গ্রামের আব্দুল্লাহ পারভেজ সিরাজগঞ্জবাসীর কাছে দোয়া কামনা করেন।

বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবলের যৌথ বাছাইপর্বের দ্বিতীয় রাউন্ডের জন্য জাতীয় দল ঘোষণা করেছেন প্রধান কোচ জেমি ডে। আগে থেকেই কোচের পছন্দের উইঙ্গার মোহাম্মদ আব্দুল্লাহ পারভেজ ও ফাহিম আহমেদ ফয়সালকে আবারোও দলে ডেকেছেন জেমি।

দীর্ঘদিন পর চোট থেকে ফিরেছেন মোহাম্মাদ আব্দুল্লাহ পারভেজ। ২০১৮ সালে বাংলাদেশে অনুষ্ঠিত সাফ গেমস এর সময় আব্দুল্লাহ পারভেজ নীলফামারী স্টেডিয়ামে শ্রীলংকার সাথে প্রস্তুতি ম্যাচ খেলার পূর্বে লিগাম্যান্ট ছিঁড়ে যায়। এ বছরের শুরু থেকে শেখ রাসেল ক্রীড়া চক্রের হয়ে বাংলাদেশ প্রিমিয়ার লীগে মাঠ দাপিয়ে খেলেছেন আব্দুল্লাহ।

লীগের প্রতিটি ম্যাচ দারুণভাবে খেলার কারণে জেমি ডে’র চোখে আবার ধরা পড়ে সে। করোনা মহামারীর কারণে বাংলাদেশসহ সারা বিশ্বের ক্রীড়াঙ্গন স্থবির হয়ে পড়ে। করোনাকালে প্রতিদিন কোচের রুটিন অনুয়ায়ী অনুশীলন করে কোচের ভালোবাসায় শিক্ত হন সিরাজগঞ্জের খেলোয়াড় আব্দুল্লাহ ও ফাহিম।

নবীন খেলোয়াড় বাংলাদেশের তরুণ তুর্কি খ্যাত ফয়সাল আহমেদ ফাহিম সাইফ স্পোর্টিং ক্লাবের হয়ে নিয়োমিত খেলে দলের হয়ে বেশ কটি গোলও করেন। যে কারণে বাংলাদেশের সকল ফুটবল কর্তাদের পছন্দের কারণ হয়ে যান ফহিম। দেশের হয়ে বয়সভিত্তিক দলে দারুণ খেলে গোল্ডেন বুট পদবিসহ অনেক সুখ্যাতি অর্জন করেন তরুণ ফাহিম আহমেদ।

বাছাইপর্বের বাকি চারটি ম্যাচকে সামনে রেখে ৭ আগস্ট থেকে গাজীপুরের সারাহ রিসোর্টে শুরু হবে আব্দুল্লাহ, ফাহিমদের ক্যাম্প।

বাংলাদেশের ৩৬ সদস্যের দল-

গোলরক্ষক- আশরাফুল ইসলাম রানা, শহিদুল আলম সোহেল, আনিসুর রহমান ও পাপ্পু হোসেন।

ডিফেন্ডার- তপু বর্মন, ইয়াসিন খান, বিশ্বনাথ ঘোষ, সুশান্ত ত্রিপুরা, তারিক রায়হান কাজী, টুটুল হোসেন বাদশা, রায়হান হাসান, রিয়াদুল হাসান, রহমত মিয়া, ইয়াসিন আরাফাত ও মনজুরুর রহমান মানিক।

মিডফিল্ডার- আতিকুর রহমান ফাহাদ, রবিউল হাসান, বিপলু আহমেদ, মোহাম্মদ ইব্রাহিম, মাসুক মিয়া জনি, মামুনুল ইসলাম মামুন, সোহেল রানা, মোহাম্মদ আরিফুর রহমান, জামাল ভূঁইয়া, মানিক হোসেন মোল্লা, রাকিব হোসেন ও নাজমুল ইসলাম রাসেল।

ফরোয়ার্ড- মাহবুবুর রহমান সুফিল, মতিন মিয়া, তৌহিদুল আলম সবুজ, সাদ উদ্দিন, নাবিব নেওয়াজ জীবন, ফয়সাল আহমেদ ফাহিম, ম্যাথিউজ বাবলু ও সুমন রেজা।

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top