সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ ইং, ১ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী

You Are Here: Home » ফটো গ্যালারী » যমুনায় নৌকাডুবি: নিখোঁজ ৫ জন

যমুনায় নৌকাডুবি: নিখোঁজ ৫ জন

জামালপুর প্রতিনিধিঃ

 

জামালপুরের দেওয়ানগঞ্জে ভিজিএফ এর চাল নিয়ে ফেরার পথে যমুনা নদীতে ২৭ জন যাত্রী নিয়ে নৌকাডুবির ঘটনা ঘটেছে। এঘটনায় ৫ জন নিখোঁজ ও ২২জন যাত্রীকে জীবিত উদ্ধার হয়েছে।

বুধবার রাত ৮টার দিকে উপজেলার ফুটানি বাজার ঘাট থেকে চর হালকা হাওড়াবাড়ী এলাকায় যাওয়ার পথে চিনার চর এলাকায় পৌঁছালে বৈরী আবহাওয়ার কবলে পড়ে মাঝ নদীতে নৌকাটি ডুবে যায়।

দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, বুধবার বিকালে চুকাইবাড়ী ইউনিয়ন পরিষদ থেকে চর হালকা হাওরাবাড়ীর দু:স্থ মানুষজন ভিজিএফ এর চাল উত্তোলন করে। তারা দেওয়ানগঞ্জ বাজার থেকে বাজার সদাই করে সন্ধ্যা সাড়ে ৭টায় ফুটানি বাজার ঘাট থেকে নৌকাযোগে চর হালকা হাওড়াবাড়ীর উদ্দেশ্যে রওনা দেয়। নৌকাটি চিনার চর এলাকায় পৌঁছালে বৈরী আবহাওয়ার মুখে পড়ে।

প্রচন্ড বাতাস ও তীব্র ঢেউয়ে ২৭ যাত্রী নিয়ে মাঝ নদীতে ডুবে যায় যাত্রীবাহী নৌকাটি। স্থানীয় ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল ২২ জনকে উদ্ধার করে। ৫ জন এখনো নিখোঁজ রয়েছে। নিখোঁজ ও উদ্ধারকৃতদের নাম ও পরিচয় জানাতে পারেনি স্থানীয় প্রশাসন। উদ্ধার অভিযান সম্পন্নের পর জানানো হবে বলে জানিয়েছেন তারা।

জামালপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার নুর উদ্দিন জানান, নৌকাডুবির খবর পেয়ে দেওয়ানগঞ্জ ফুটানি বাজার নৌঘাট পৌঁছে রাত ১১টায় উদ্ধার অভিযান শুরু হয়। ১৬জনকে রাতে উদ্ধার করা হয়েছে। বৈরী আবহাওয়ার কারণে রাত ১টায় উদ্ধার অভিযান স্থগিত ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার সকালে আরো ৬ জনকে উদ্ধার করা হয়।

Tweet about this on TwitterShare on Google+Print this pageShare on LinkedInShare on Tumblr





© 2014 Powered By Sangshadgallery24.com

Scroll to top